ব্যবহারের শর্তাবলী

সাইটটি অ্যাক্সেস করার মাধ্যমে আপনি আইন অনুসারে সকল চুক্তি মানার নিশ্চয়তা প্রদান করেন এবং আপনি এটাও নিশ্চিত করেন যে আপনাকে কমপক্ষে ১৮ বছর বয়স্ক হতে হবে অথবা কোন অভিভাবকের তত্ত্বাবধানে থাকতে হবে।

এই ওয়েবসাইটে অন্যান্য ওয়েবসাইটের লিঙ্ক থাকতে পারে, যা www.baharbd.com দ্বারা চালিত হয় না এবং লিঙ্কযুক্ত সাইটের উপর www.baharbd.com এর কোন নিয়ন্ত্রণ নেই এবং আপনার ব্যবহার থেকে উদ্ভুত কোন প্রকার ক্ষতির জন্য www.baharbd.com কোন দায়বদ্ধতা স্বীকার করে না। লিঙ্কযুক্ত সাইটগুলিতে আপনার ব্যবহার প্রতিটি সাইটের মধ্যে উল্লেখিত ব্যবহারের শর্তাবলী এবং পরিষেবার শর্তাবলী অনুসারে হবে।

 আমরা যে কোন সময়ে এই শর্তাবলী পরিবর্তন করার অধিকার রাখি। যা ওয়েবসাইটে প্রকাশ করা হলে এই ধরনের পরিবর্তন কার্যকর হবে। আমাদের এই ধরনের পরিবর্তন ওয়েবসাইটে প্রকাশ করার পর আপনার অব্যাহত ব্যবহার দ্বারা, আপনি শর্তাবলী সংশোধিত / পরিবর্তিত হিসাবে গ্রহণ করেন।

নীতিমালাঃ

*আমাদের পক্ষ থেকে কোন বিশেষ অনুমতি ব্যাতিত ওয়েবসাইটি বাণিজ্যিক কাজে অথবা তৃতীয় পক্ষের স্বপক্ষে ব্যবহার করা বৈধ নয়।

 এই সাইটে প্রদত্ত কনটেন্টের বিষয়বস্তু কেবলমাত্র তথ্যগত উদ্দেশ্যে ব্যবহারের জন্যই প্রযোজ্য। সাইটে প্রকাশিত তথ্য যেমনঃ সংবাদ বা আর্টিকেল ও ফিচার বা বৈশিষ্ট্য, অন্যান্য অ্যাড-অন এবং অন্য কোন বিবরণ সহ তথ্যাদি সম্পূর্ণরুপে এডমিনিস্টার অথবা লেখকদের বর্ণনা অনুযায়ী দেখানো হয় । এই সাইটটিতে প্রকাশিত মতামত বিভিন্ন ব্যক্তির নিজস্ব মতামত, যা আমাদের মতামতকে প্রতিফলিত নাও করতে পারে।

 আমাদের লিখিত অনুমতি ছাড়া ওয়েবসাইট বা সাইটের কোন অংশ (কোন কপিরাইট করা উপাদান, ট্রেডমার্ক, অথবা অন্যান্য প্রোপ্রাইটারি তথ্য সহ) পুনরায় চালু, ডুপ্লিকেট, কপি, বিক্রয়, পুনরায় বিক্রয়, ভিজিট, বিতরণ অথবা অন্য কোন কমার্শিয়াল কাজে ব্যবহার করার সুযোগ নেই।

 আপনি আমাদের লিখিত অনুমতি ছাড়া কোন ট্রেডমার্ক, লোগো অথবা অন্য কোন প্রোপ্রাইটারি তথ্য(ছবি, টেক্সট, পেইজ লে-আউট, ও ফরম সহ) সংকলন করতে কোন ফ্রেম অথবা ফ্রেমিং টেকনিক ব্যবহার করতে পারবেন না। কোন মেটা ট্যাগ অথবা আমাদের নামে লেখা অন্য কোন টেক্সট কিংবা ট্রেডমার্ক আমাদের এক্সপ্রেসের লিখিত অনুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কোন তথ্যের অনুমোদনহীন ব্যবহারের কারনে বিনা নোটিশেই আপনার সাইট অ্যাক্সেস বাতিল হয়ে যাবে। আপনি আমাদের এক্সপ্রেসের লিখিত অনুমতি ব্যতীত আমাদের লোগো, গ্রাফিক্স বা ট্রেডমার্ক কমার্শিয়াল বা অন্যান্য উদ্দেশ্যে কোন প্রকার বাহ্যিক লিংকের অংশ হিসেবে ব্যবহার করতে পারবেন না।

 এই সেকশনে উল্লিখিত কার্যক্রম না করার জন্য আপনি একমত হয়েছেন;

এসব কর্মকান্ডের সাথে জড়িত থাকার কারনে আমরা আইনের আশ্রয়ও নিতে পারি এসব ক্ষেত্রেঃ

নিয়ম ও শর্তাবলী মেনে চলতে অস্বীকার করা অথবা সাইট ব্যবহারের অন্য কোনও নির্দেশিকা ও নীতিমালা মেনে চলতে অস্বীকৃতি জানানো।

অন্য কোন ব্যক্তির ছদ্মবেশ ধারণ করা অথবা মিথ্যার আশ্রয় নিয়ে রাষ্ট্র বা অন্য কোন ব্যক্তি ও সত্তার সঙ্গে আপনাকে সংযুক্ত করা।

অবৈধ উদ্দেশ্যে সাইট ব্যবহার করা।

প্ল্যাটফর্ম বা সার্ভিসগুলোর সাথে সংযুক্ত অন্যান্য কম্পিউটার সিস্টেম বা নেটওয়ার্কের সাথে অনুমোদিত নয় এমন অ্যাক্সেস বা হস্তক্ষেপ করার চেষ্টা করা।

সাইটে অন্যের ব্যবহার ও উপভোগের উপর হস্তক্ষেপ করা।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অবৈধ বলে বিবেচিত কোন নিষিদ্ধ উপাদান সাইটের মাধ্যমে পোষ্ট করা, প্রচারণা করা অথবা ট্রান্সমিট করা।

যেকোন সফটওয়্যার বা উপাদান ব্যবহার বা আপলোড করা, যার মাধ্যমে ক্ষতিকর উপাদান সংক্রমিত হবার সুযোগ থাকে যেমন ভাইরাস, ক্ষতিকর কোড অথবা অন্য যেকোন ক্ষতিকর উপাদান যা সাইটের ডেটা ক্ষতিগ্রস্ত করে; অন্য কোনও গ্রাহকের কম্পিউটার বা মোবাইল ডিভাইস বা সাইটকে ক্ষতিগ্রস্থ করতে পারে এবং এমন কিছু ব্যবহার বা আপলোড করা যা কম্পিউটার নেটওয়ার্ক ব্যবহার বা ইন্টারনেট নীতিমালার সাথে অসঙ্গতিপূর্ণ ও আইন বহির্ভুত বলে বিবেচিত হতে পারে।

জালিয়াতির কারনে বা কোন প্রকার অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত থাকার ফলে অথবা কোন বেআইনি কর্মকান্ডের ফলে।

অবৈধ অথবা ক্ষতিকর (যৌনতাপূর্ণ বিষয়বস্তুর বা বর্ণবাদীতা, ধর্মান্ধতা, ঘৃণা বা শারীরিক ক্ষতিকে প্রচার করে এমন বিষয়বস্তুর সাথে জড়িত থাকা)।

প্রতারণামূলক, বিভ্রান্তিকর, অপমানজনক, অশ্লীল, হয়রানি, নিন্দাকর, মানহানিকর, অপকর্মমূলক, অশ্লীল, ভয়ঙ্কর; জাতিগতভাবে আপত্তিকর, অপ্রীতিকর বা কপিরাইট লঙ্ঘন, গোপনীয়তা, অন্য কোন মালিকানাধীন তথ্য বা অধিকার; বা তৃতীয় পক্ষের জন্য অন্যথায় ক্ষতিকারক; বা মানি লন্ডারিং বা জুয়া সম্পর্কিত বা সম্পর্কযুক্ত; বা বাচ্চারা ক্ষতিকারক কোন উপায়ে ক্ষতিগ্রস্ত হয়; বা অন্য ব্যক্তির ছদ্মবেশ ধারণ করে; বা ঐক্য, সততা, নিরাপত্তা বা সার্বভৌমত্বের হুমকি বা বিদেশী রাষ্ট্রের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের হুমকি; বা আপত্তিকর বা অন্য কোনভাবে বেআইনী; বা সফ্টওয়্যার ভাইরাসজনিত সমস্যা, রাজনৈতিক প্রচারণা, বাণিজ্যিক অনুরোধ, চেইন অক্ষর, বহুল পরিমাণে “স্প্যাম” মেইল করা ইত্যাদি কাজের সাথে জড়িত থাকার ফলে।

অবৈধ উদ্দেশ্যে সাইট ব্যবহার করলে, বিরক্তি, অসুবিধা বা অকারনে উদ্বিগ্নতার কারণ ঘটালে।

উপরে উল্লেখিত ব্যবহারের শর্তাবলী এবং নিতীমালার কোন একটি অংশ অমান্য করলেই অনুচ্ছেদে বর্ণিত নিয়মানুসারে কোন প্রকার পূর্ববর্তী নোটিশ ছাড়াই আপনার এক্সেস বাতিল করা হবে।

Welcome Back!

Login to your account below

Create New Account!

Fill the forms below to register

Retrieve your password

Please enter your username or email address to reset your password.

X